• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি

বাজিতপুর ৩ হাজার জন কৃষকের মাঝে বীজ-সার বিতরণ

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ১১টি ইউনিয়নের ৩ হাজার প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে উচ্চ ফলনশীল (আউশ) জাতের ধান ও পাটের বীজ সে সাথে সারও দেয়া হয়।
২৭ মার্চ সোমবার সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সামনে এ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী। এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন, মহিলা ভাইস-চেয়ারম্যান গোলনাহার ফারুক, উপজেলা কৃষি কর্মকর্তা এবিএম রকিবুল হাসান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. ইসরাফিল জাহান, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ও বিভিন্ন ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তাগণ।
উপজেলা কৃষি বিভাগের কর্মকর্তারা জানায়, ২০২২-২৩ অর্থ বছরে খরিপ-১ মৌসুমে আউশ ও পাটের আবাদ বৃদ্ধির লক্ষ্যে সরকারের প্রণোদনা কর্মসূচীর আওতায় সদর উপজেলার বিভিন্ন গ্রামের ১৩’শ ৫০ জন কৃষকের প্রত্যেককে ৫ কেজি ধানের বীজ ও ২০ কেজি রাসায়নিক সার এবং ২১’শ কৃষককের প্রত্যেককে ১ কেজি পাট বীজ দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *